২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সোনাগাজীতে যুবলীগকর্মীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার রগ কাটার অভিযোগ

সোনাগাজীতে যুবলীগকর্মীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার রগ কাটার অভিযোগ - ছবি : সংগৃহীত

ফেনীর সোনাগাজীতে যুবলীগকর্মীর বিরুদ্ধে সাখাওয়াত হোসেন চৌধুরী হৃদয় (২২) নামে এক ছাত্রলীগ নেতার পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ মার্চ) দিবাগত রাতে আমিরাবাদ ইউনিয়নের মধ্যম আহম্মদপুর গ্রামের বাঁশতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

এছাড়া তার ছোট ভাই নয়ন উদ্দিন চৌধুরী (১০) ও যুবলীগ নেতা মোশারফ হোসেনকেও (৪০) কুপিয়ে জখম করে। ছাত্রলীগ নেতা হদয় ও তার ছোট ভাই নয়নকে চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ও আহত যুবলীগ নেতা মোশারফ হোসেনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নেজাম উদ্দিন মাস্টার ও মো: নাঈম নামে দু’জনকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ।

পুলিশ, এলাকাবাসী ও দলীয় সূত্র জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব শত্রুতার জেরে চরডুব্বা গ্রামের শফি উল্লাহর ছেলে যুবলীগকর্মী আরিফ হোসেন সাথে বাশতলার যুবলীগ নেতা মোশারফের দ্বন্দ্ব চলছিল। ওই দিন রাতে আরিফের নেতৃত্বে ১৫-২০ জন মোশারফের ওপর হামলা চালায়। এ সময় আমিরাবাদ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন হৃদয়ের উপরও হামলা চালিয়ে পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ করা হয়। হৃদয়ের আত্মচিৎকারে তার ছোট ভাই নয়ন এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

এ ঘটনায় যুবলীগ নেতা মোশারফ হোসেনের ভাই সাহাব উদ্দিন ১৩ জনের নাম উল্লেখ করে এবং আট-১০ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। মামলার আসামিরা হলেন আরিফ হোসেন, তার ভাই সাইফুল ইসলাম, নেজাম উদ্দিন মাস্টার, মো: নাঈম, রিফাত, অন্তর, আরাফাত, মেজবাহ, রাহাত, মো: আরমান, আমজাদ হোসেন, মো: হায়দার, মো: মিরাজ ও অজ্ঞাতনামা আট-১০ জন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা যুবলীগের সভাপতি ও আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হিরণ বলেন, দু’গ্রুপেই আমাদের দলের লোক। তুচ্ছ ঘটনায় একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।


আরো সংবাদ



premium cement