২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লক্ষ্মীপুরে ১৫ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ : আটক ১

- ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে রামগতি উপজেলার সেন্টারখাল এলাকায় তিনটি জালের গুদামে অভিযান চালিয়ে ১৫ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল ও ৪০০পিস চায়না জাল জব্দ করা হয়েছে। আটক ব্যক্তির নাম আব্দুল মান্নান (৭০)।

রোববার সকালে কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বি এন কাজী আল আমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গতকাল শনিবার দুপুরে মৎস্য বিভাগ ও কোস্টগার্ড এক যৌথ অভিযান পরিচালনা করে।

আটক মান্নান রামগতি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন রামগতি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আবুল হাসনাত খাঁন।

কোস্টগার্ড জানায়, উপজেলার সেন্টারখাল এলাকায় অভিযান পরিচালনা করার সময় তিনটি জালের গুদাম থেকে ১৫ লাখ মিটার নতুন অবৈধ কারেন্ট জাল ও ৪০০ পিস নতুন চায়না জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩০ লাখ টাকা।

পরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: জসিম উদ্দিনের উপস্থিতে জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল