১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসফেরত স্বামীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে মো: এমদাদুল হক (৪৮) নামে এক প্রবাসীকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী নারগিসের বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকায় এই ঘটনা ঘটেছে। বুধবার (২২ মার্চ) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী নারগিসকে আটক করা হয়েছে।

নিহত এমদাদ দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত মনছুর আহম্মদের ছেলে।

নিহতের ছোট ভাই কামাল হোসেন জানান, মঙ্গলবার রাত ২টার দিকে আমার ভাবি ফোন করে জানান, আমার ভাই বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। তিনি পুরাতন বাড়ির অদূরে নতুন বাড়ি করে সেখানে বসবাস করেন। আমি ও আমার অন্য দুই ভাই মিলে ঘরে গিয়ে দেখি নিচে ফ্লোরে আমার ভাইয়ের লাশ পড়ে রয়েছে। হাতে ও বুকে দাগ রয়েছে। নাক দিয়ে রক্ত পড়ছে।

তিনি আরো জানান, আমার ভাইয়ের সাথে ভাবির দীর্ঘ দিন ধরে বনিবনা হচ্ছিল না। এর আগেও আমার ভাইকে খুন করতে লোক পাঠিয়েছিল। আমার ভাইকে বৈদ্যুতিক শক দিয়ে মেরে ফেলা হয়েছে।

আরেক ভাই হুমায়ুন কবির বলেন, ভাইয়া এক বছর আগে প্রবাস থেকে বাড়িতে চলে আসেন। ভাবি সবসময় বাবার বাড়িতে থাকতে চাইতেন এবং ওনার বাবার এলাকায় ভাইয়াকে বাড়ি করতে বলতেন। ভাইয়া রাজি না থাকায় প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। কিন্তু এভাবে মেরে ফেলবে কখনো চিন্তা করতেও পারিনি। আমরা খুনির বিচার চাই।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কবির হোসেন বলেন, বুধবার সকালে খবর পেয়ে ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকা থেকে লাশ উদ্ধার করেছি। লাশের সুরতহাল রিপোর্টে হাতের মধ্যে ও পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। তার বুকেও আঘাতের চিহ্ন দেখা গেছে।

তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী নারগিসকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে হত্যা কিনা স্ত্রীকে জিজ্ঞাসাবাদ ও ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলে বুঝতে পারবো।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল