২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে বজ্রপাতে ট্রলার শ্রমিক নিহত

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুর জেলার মেঘনা নদীতে বজ্রপাতে ট্রলারে থাকা এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম নুরুল ইসলাম শেখ (৪৫)।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বড় স্টেশন মূলহেড এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মান্দা গ্রামের মরহুম খলিল শেখের ছেলে।

জানা গেছে, নুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ থেকে একটি তরমুজ বোঝাই ট্রলারে করে অন্য শ্রমিকদের সাথে চাঁদপুরের উদ্দেশে রওনা দেন। ট্রলারটি চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় এলে ডাকাতিয়া নদীতে প্রবেশের সময় বৃষ্টির সাথে হঠাৎ বজ্রপাত শুরু হয়। এসময় বজ্রপাতের আঘাতে তিনি ট্রলারে লুটিয়ে পড়েন। সাথে থাকা অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার ওমর ফারুক সবুজ তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা সদর হাসপাতাল সূত্রে বিষয়টি জেনেছি, মৃত ব্যাক্তির পরিবারে খবর পৌঁছানো হয়েছে। তারা এলে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল