২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

- প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে যৌতুকের জন্য বিবি কুলসুম আখি (২২) নামে এক গৃহবধূকে হত্যার গুরুতর অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী মমিনুল হক পলাতক রয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে। এর আগে একইদিন সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দায়েম উল্যাহ মৌলভী বাড়িতে এ ঘটনা ঘটে।

কুলসুম ফেনীর দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শাহ আকবর ফকির বাড়ির মোহাম্মদ ইউনুস ওরফে দুলালের মেয়ে।

নিহতের বাবা দুলাল অভিযোগ করে বলেন, ‘প্রায় আড়াই বছর আগে পারিবারিকভাবে কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের দায়েম উল্যাহ মৌলভী বাড়ির মমিনুল হকের সাথে আমা মেয়ের বিয়ে হয়। এরপর বিভিন্ন সময় আমার কাছ থেকে সে দুই লক্ষ টাকা নগদ আদায় করে। একপর্যায়ে আমার পরিবারের কাছে তার টাকার চাওয়ার আবদার বাড়তে থাকে। এ নিয়ে তার সাথে আমাদের দূরত্ব সৃষ্টি হয়। এরপরও সে আমার মেয়েকে টাকার জন্য চাপ সৃষ্টি করত। একপর্যায়ে আমার মেয়ে সাথে তার পারিবারিক কলক দেখা দেয়। শেষ পর্যন্ত যৌতুকের জন্য আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে। ‘

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় এনে রাখে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ

সকল