১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ১৪

বান্দরবানে ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ১৪। - প্রতীকী ছবি

বান্দরবানের রুমা উপজেলায় রুমা-বগালেক সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাক দুটি গভীর খাদে পড়ে ঘটনাস্থলে চারজন নিহত ও কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। হাসপাতালে নেয়ার পর আরো দুজনের মৃত্যু হয়।

সোমবার দুপুরে রুমা-বগালেক সড়কের ১৭ কিলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের বগালেক ক্যাম্পের সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্স ও বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ছয়জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুমা বাজার থেকে স্থানীয় লোকজনদেরকে নিয়ে একটি ট্রাক বগালেক এলাকায় যাওয়ার সময় অপর দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক দুটি গভীর খাদে পড়ে ঘটনাস্থলে চারজন নিহত ও ১৪ জন আহত হয়। হাসপাতালে নেয়ার পরে আরো দু’জনের মৃত্যু হয়। হতাহতদের পরিচয় জানা যায়নি।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল