২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর

পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর - ছবি : নয়া দিগন্ত

ফেনীর পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের করা মামলায় উপজেলা যুবলীগের আহবায়কের জামিন না মঞ্জুর করেছেন আদালত।

সোমবার আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করলে তা না মঞ্জুর করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান।

আদালত সূত্রে জানা গেছে, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল হামলা-মারধরের অভিযোগ এনে প্রতিপক্ষ গ্রুপ উপজেলা যুবলীগের আহ্বায়ক ও বিআরডিবির চেয়ারম্যান ইয়াছিন শরীফ মজুমদারের নামে মামলা করেন।

জামিন না মঞ্জুর হওয়া যুগলীগ নেতা ইয়াছিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের জামাতা।

তার আইনজীবী এম শাহজাহান সাজু জানান, ইয়াছিন শরীফসহ ১২ জন সোমবার সকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের আদালতে হাজির করে জামিন আবেদন করেন। আদলত তাদের মধ্যে ১১ জনের জামিন মঞ্জুর ও ইয়াছিনকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

তিনি আরো জানান, মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে এ মামলায় গ্রেফতার সিজান নামে এক আসামির ৭ দিনের রিমান্ড শুনানি ও আইনজীবীর জামিন আবেদন শুনানি মঙ্গলবারের জন্য তারিখ নির্ধারণ করেন।

এদিকে ইয়াছিনের স্ত্রী নাজিয়া সুলতানা আনিকা তার জামিন না মঞ্জুর নিয়ে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন। তিনি উল্লেখ করেন, ‘আশা করি এখন আপনারা সবাই খুশি হয়েছেন। ইয়াছিন গ্রেফতার হয়েছে।’

উল্লেখ্য, গত শনিবার ইয়াছিনকে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে আরো ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন সাজেল চৌধুরী।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা

সকল