২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কর্ণফুলী নদী থেকে যুবকের লাশ উদ্ধার

কর্ণফুলী নদী থেকে যুবকের লাশ উদ্ধার - ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলী নদী থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে চট্টগ্রাম সদরঘাট থানা নৌ-পুলিশ। তবে ওই লাশের পরিচয় জানা যায়নি। রোববার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় কর্ণফুলী উপজেলার একটি জেটির কাছ থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট নৌ-পুলিশের পরিদর্শক মো: আকরাম।

নৌ-পুলিশের পরিদর্শক জানান, অর্ধগলিত লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরে লাশের সুরত রিপোর্ট তৈরি করে তা ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদরঘাট নৌ-থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মিঠুন বালা ঘটনাটি নিশ্চিত করে বলেন, কর্ণফুলী থানায় এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু

সকল