১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চান্দিনায় পুলিশ পরিচয়ে ফের ছিনতাই, আটক ৪

চান্দিনায় পুলিশ পরিচয়ে ফের ছিনতাই, আটক ৪। - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনায় মাত্র চার দিনের ব্যবধানে আবারো পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারিকে আটক করেছে স্থানীয় জনতা।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের বদরপুর বাজার এলাকায় ওই ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার কাজীপাড়া গ্রামের মৃত ইউনুছের ছেলে আলী আহাম্মদ (৩৫), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার তল্লাখালী গ্রামের মৃত সাইদুল হকের ছেলে মাঈন উদ্দিন (২২), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার ঝাটিয়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে বাবু মিয়া (৩৬) ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার দিলপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে ফারুক (৪৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের ভঙ্গুয়া গ্রামের মনির হোসেনের ছেলে অটোরিকশাচালক রাকিব (১৭) যাত্রী নিয়ে রোবার দুপুরে চান্দিনার বদরপুর বাজারের ইউনিয়ন অফিসের সামনে আসলে একটি প্রাইভেটকার তার গতিরোধ করে। এ সময় প্রাইভেটকার থেকে তিনজন নেমে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশার কাগজপত্র আছে কিনা জানতে চায়। ওই চালক অটোরিকশা কোনো কাগজপত্র দেখাতে না পারায় পুলিশ পরিচয়ধারীরা অটোরিকশাটি থানায় নিয়ে যাওয়ার কথা বলে যাত্রীদের নামিয়ে দেয়। অটোরিকশাটি নিয়ে যাওয়ার সময় যাত্রীদের সন্দেহ হলে তারা এলাকার লোকজন নিয়ে ধাওয়া করে ছিনতাইকারিদের ধরে গণধোলাই দেয়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাহাবুদ্দীন খান বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এর আগে গত ১ ফেব্রুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার মাধাইয়া এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে অপহরণকালে একজনকে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা।


আরো সংবাদ



premium cement