১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বিদ্যুৎস্পৃষ্টে উখিয়ার বিশিষ্ট আলেম হাফেজ আব্দুল্লাহর ইন্তেকাল

হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ - ছবি : সংগৃহীত

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইন্তেকাল করেছেন উখিয়ার বিশিষ্ট আলেম হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে জমিতে পানি দেয়ার সময় মটরে হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ঘটনাস্থল থেকে তাকে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে হাফেজ আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তার স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছেন।

মরহুমের শ্যালক মোহাম্মদ ইলিয়াছ জানিয়েছেন, আছরের পর উখিয়া রত্নাপালং তেলিপাড়া মসজিদ মাঠে তার জানাজা শেষে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুতে শোক জানিয়েছেন উখিয়া উপজেলা জামায়াতের আমির মাওলানা আবুল ফজল। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, আল্লামা হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ ছিলেন আলেমে দ্বীন এবং কুরআনের হাফেজ। তার মৃত্যুতে ইসলামের তথা কুরআনের একজন মহান খাদেমকে হারালাম। দ্বীনি শিক্ষাব্যবস্থার সার্বিক উন্নয়নে মরহুমের বিশেষ অবদানের কথা তিনি শ্রদ্ধার সাথে স্বরণ করেন।

একইসাথে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গির কবির চৌধুরী মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সববেদদনা প্রকাশ করেছেন।

আরো শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সামাজিক সংগঠন কেন্দ্রীয় ফেমাস সংসদের প্রতিষ্ঠাতা মাওলানা সোলতান মাহমুদ। সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহ আলম, সাবেক সভাপতি মাওলানা নুরুল কবির মাহমুদ, মোহাম্মদ ইউনুছ ও সাধারণ সম্পাদক নুরুল আলম। তারা মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল