২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মতলব উত্তরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

মতলব উত্তরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩। - ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আ: শুক্কুর খান (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে মতলব উত্তর উপজেলার ফৈলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে মো: মহিউদ্দিন খান বলেন, ‘প্রতিবেশী মান্নান খানের (৬০) সাথে আমাদের অনেক আগে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। সাত/আট মাস আগে তা সমাধান হয়েছে। এরপর থেকে তারা প্রায়ই আমাদের হুমকি দিতেন। আজকে আমার বাবা ফজরের নামাজ পড়ে বাড়িতে আসার সময় মান্নান খানসহ কয়েকজন অনেক মারধর করেছেন। চিৎকার শুনে আমি গিয়ে দেখি আমার বাবাকে তারা লাঠি দিয়ে পিটাচ্ছেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো: মহিউদ্দিন খান ফৈলাকান্দি গ্রামের মান্নান খান, মান্নান খানের ছেলে আল আমিন, আহম্মদ খান, সোহাগ খান, মান্নান খানের স্ত্রী সাজেদা বেগম ও আরো অজ্ঞাতনামা চার/পাঁচজনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় হত্যা মামলা করেন।

মান্নান খান, আল আমিন ও আহম্মদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের স্ত্রী আরোজা বেগম জানান, চিৎকার শুনে বাড়ির সামনের রাস্তায় গিয়ে দেখেন তার স্বামীকে লাঠি ও ইটপাটকেল দিয়ে মারছেন। ঘটনাস্থলেই তার স্বামীকে মেরেছে বলে তিনি দাবি করেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মহিউদ্দিন বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে ঘটনার সত্যতা জানা যাবে।


আরো সংবাদ



premium cement