২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোনো প্রলোভনে পড়ে নির্বাচনে যাননি সাত্তার : ছেলে তুষার

কোনো প্রলোভনে পড়ে নির্বাচনে যাননি সাত্তার : ছেলে তুষার - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিএনপির দলছুট নেতা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার ছেলে মাঈনুল তুষার নির্বাচনে যেতে তার বাবার উপর নিজে কিংবা সরকারি কোনো সংস্থার চাপ সৃষ্টির অভিযোগ অস্বীকার করেছেন।

রোববার রাতে আশুগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

তুষার বলেন, আমার বাবা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া আজীবন এলাকার জনগণের চিন্তা করে রাজনীতি করে আসছেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ক্ষমতায় থাকাকালীন ব্রাহ্মণবাড়িয়ার জনগণ তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত করেছিলেন। এরপর বিএনপির হয়ে তিনি আরো চারবার এমপি নির্বাচিত হয়েছেন। সবসময়ই এলাকার জনগণের চিন্তা করেছেন।

তিনি বলেন, বিএনপির দলীয় সিদ্ধান্তে সংসদ থেকে পদত্যাগ করলেও আবার জনগণের উন্নয়নের চিন্তা করে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। অথচ একটি মহল তিনি সরকারি সংস্থা বা আমার চাপে নির্বাচনে গিয়েছেন বলে অপপ্রচার চালচ্ছে। আবার তারাই বলছে তিনি প্রলোভনে পড়েছেন।

সাত্তারের ছেলে তুষার বলেন, আমি দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই, আমি নির্বাচনে যেতে আব্বুকে চাপ দেইনি। তিনি কোনো প্রকার প্রলোভনেও পড়েননি।

মতবিনিময়কালে তার সাথে সরাইল ও আশুগঞ্জের উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুষার অভিযোগ করেন, চেয়ারপারসনের উপদেষ্টা হয়েও আমার বাবা দীর্ঘদিন যাবৎ বিএনপির রাজনীতিতে অবহেলিত ছিলেন। বিগত দুই বছর তিনি দলীয় পরামর্শ দিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এ অবস্থায় তিনি এলাকার মানুষের চিন্তা করাই শ্রেয় মনে করেছেন বলে উল্লেখ করেন তিনি।


আরো সংবাদ



premium cement