১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

‘বিএনপি সাত্তারকে ডাস্টবিনে ফেলে দিয়েছিল, শেখ হাসিনা পাশে দাঁড়িয়েছেন’

বিএনপি সাত্তারকে ডাস্টবিনে ফেলে দিয়েছিল, শেখ হাসিনা পাশে দাঁড়িয়েছেন - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বিএনপি উকিল আব্দুস সাত্তারের মত একজন বর্ষীয়ান নেতাকে ব্যবহার করে নিজেদের স্বার্থসিদ্ধি হাসিল করে টিস্যু পেপারের মতো ডাস্টবিনে ছুড়ে ফেলে দিয়েছিল। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এই মানুষটির পাশে দাঁড়ালেন।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে সরাইল উপজেলার অরুয়াইলে বিএনপি থেকে বহিষ্কার হওয়া সাবেক এমপি উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার সমর্থনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সাত্তার ভাই আমাদের দলের কেউ নন। তার সুহৃদ আমরা। তাকে বিএনপি লাথি মেরেছে। তাই তার পাশে আমরা দাঁড়িয়েছি। আপনারাও তার পাশে থাকবেন। তারেক রহমানের বেয়াদবির জবাব দেবেন।’

‘আমাদের নেত্রী জেলা আওয়ামী লীগকে নির্দেশ দিলেন যে তোমরা সব প্রার্থীকে মনোনয়ন প্রত্যাহার করতে বলো এবং ওনার পক্ষে দাঁড়াও। আমাকে তার বার্তা দিয়ে পাঠালেন। আমি তো এখানে সবার অচেনা। আমি এসেছি বঙ্গবন্ধুকন্যার বার্তা নিয়ে।’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন আরো বলেন, বিএনপি একটি বিচিত্র দল। একটা মানুষ পাঁচবার এমপি হলেন, জীবনের অনেক কিছু দিলেন। আর তাকে এভাবে ফেলে দিলো। এক ছাগলের তিন বাচ্চা, দু’টি দুধ খায় আর একটা লাফায়। বাংলাদেশে ছাগলের তিন নম্বর বাচ্চা হচ্ছে বিএনপি।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সংরক্ষিত এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি প্রমুখ নেতারা উপস্থিত ছিলেন।

নির্বাচনে আওয়ামী লীগ অংশগ্রহণ না করলেও উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া সমর্থক গোষ্ঠীর ব্যানারে দলের কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে অনেকেই সাত্তারের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


আরো সংবাদ



premium cement
মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

সকল