২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চকরিয়ায় বাবার লাশ দাফনের দিন মেয়ের জন্ম

চকরিয়ায় বাবার লাশ দাফনের দিন মেয়ের জন্ম। -

কক্সবাজারের চকরিয়ায় বাবার লাশ দাফনের দিনে জন্ম হয় তার মেয়ে সন্তানের।

শুক্রবার (২৭ জানুয়ারি) চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

সকাল এগারোটায় বাবা শাহজাহান মনিরের (৩৫) লাশ দাফন করা এবং সন্ধ্যায় জন্ম হয় তার মেয়ের। শাহজাহান মনির পৌর বিএনপির ৩ নম্বর ওয়ার্ড সভাপতি ছিলেন।

শাহজাহান মনিরের সাথে স্ত্রী রুশনি জান্নাতের বিয়ে হয় ২০১৯ সালে। রুশনি জান্নাত জানান, তাদের আড়াই বছর বয়সী আরেকটি মেয়ে আছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শাহজাহান মনিরের কয়েক মাস আগে লিভার ক্যান্সার আক্রান্ত হয়। ভারতের হায়দরাবাদের এক হাসপাতালের চিকিৎসাগ্রহণ করলে চিকিৎসক তাকে কেমোথেরাপির পরামর্শ দেন। বাংলাদেশে ফিরে ছয়টি কেমোথেরাপি দেয়ার পর তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে ফের হায়দরাবাদ নেয়া হয়। মঙ্গলবার তাকে দেশে নিয়ে আসা হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাত মৃত্যু হয়। পরদিন শুক্রবার তার লাশ দাফন করা হয় এবং শুক্রবার সন্ধ্যায় তার স্ত্রী রুশনি জান্নাত মেয়ে সন্তান প্রসব করেন।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল