২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ২

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ২ - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্রসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশী-বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে তাদের গ্রেফতার করা হয়। এর আগে রোববার রাত থেকে সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালায়।

র‌্যাব-১৫-এর অতিরিক্ত পুলিশ সুপার মো: আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাবের দাবি, গ্রেফতার দুজন নতুন উগ্রবাদী সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়া’র সদস্য। তারা হলেন, শূরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশার।

জানা গেছে, রোববার রাত থেকে শুরু হওয়া এ অভিযান সোমবার সকাল পর্যন্ত চলে। রোববার সকালে কক্সবাজারের উখিয়ার কুতুপালং ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-১৫।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ভোর রাতে অভিযানে নামে কক্সবাজার র‌্যাব-১৫-এর সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে। এক পর্যায়ে রোহিঙ্গা ক্যাম্পের আস্তানা থেকে দুজনকে দেশী-বিদেশী অস্ত্র ও গোলাবারুদসহ গ্রেফতার করে র‌্যাব।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল