০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

টেকনাফে ইয়াবাসহ ইউপি সদস্য আটক, প্রতিবাদে সড়ক অবরোধ

টেকনাফে ইয়াবাসহ ইউপি সদস্য আটক, প্রতিবাদে সড়ক অবরোধ - ছবি : ইন্টারনেট

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য বাদশা মিয়াকে (৪৬) ইয়াবাসহ আটকের দাবি করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয়রা কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করেছে। এতে সড়কের উভয় পাশে দুই শতাধিক যানবাহন আটকে পড়ায় যাত্রীরা দুর্ভোগে পড়েন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। রাত ১০টা পর্যন্ত সড়কে অবরোধ চলে। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুজ্জামান সড়ক অবরোধ করে রাখার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক বাদশা মিয়া হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারের বাসিন্দা নূর হোসেনের ছেলে। তিনি হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন।

তবে তাকে মসজিদ থেকে ডেকে নিয়ে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছেন টেকনাফ উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজল কবির। অন্যদিকে তাকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে দাবি করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তারা।

স্থানীয় লোকজন জানান, ইউপি সদস্য বাদশা মিয়াকে আটকের খবর ছড়িয়ে পড়লে তার লোকজন টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়ক অবরোধ করেন। এ সময় তারা সড়কের উপর টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করে। এতে উভয় পাশের প্রায় তিন কিলোমিটার এলাকায় বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে। সড়কে যান চলাচল বন্ধ থাকায় অনেকে হেঁটে হেঁটে গন্তব্যে পৌঁছান।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কক্সবাজার সার্কেলের পরিদর্শক নুরুল আলম বলেন, ইয়াবাসহ বাদশা মিয়া নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তবে কী পরিমাণ ইয়াবা জব্দ করা হয়েছে, সে বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

এ বিষয়ে টেকনাফে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন, সন্ধ্যার পর থেকে সড়ক অবরোধের খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে রাত ১০ দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
ঢাবির শিক্ষক রহমত উল্লাহর একাডেমিক কার্যক্রম চালাতে বাধা নেই শর্তসাপেক্ষে ‘ফারাজ’ চলচ্চিত্র মুক্তির অনুমতি দিয়েছে দিল্লি হাইকোর্ট গাজায় ফের ইসরাইলি বিমান হামলা আশুগঞ্জে ঘরের সিঁধ কেটে মা ও ২ সন্তানকে কুপিয়ে জখম শেয়ার বাজারে শেষ ৯ দিনে একটানা দরপতন আদানি শেয়ারের ইউক্রেন পৌঁছেছেন ইইউ প্রধান এলপিজির দাম বাড়লো আরো ২৬৬ টাকা সামরিক ঘাঁটিতে আরো বেশি মার্কিন প্রবেশ দিতে সম্মত ফিলিপাইন বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল ৮৫০ দিন পর মুক্তি পেলেন সেই ভারতীয় মুসলিম সাংবাদিক

সকল