০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ৯ রজব ১৪৪৪
ads
`

চট্টগ্রামে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

চট্টগ্রামে পরিবহন ধর্মঘট প্রত্যাহার - ছবি : সংগৃহীত

রাজনৈতিক সমাবেশের নামে পুলিশ কর্তৃক গণহারে বাস রিকুইজিশনের প্রতিবাদে চট্টগ্রামের উত্তর ও দুই পার্বত্য জেলায় ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বাস মালিকদের সাথে পুলিশের সমঝোতার পরিপ্রেক্ষিতে হাটহাজারী বাসস্ট্যান্ডে ধর্মঘট প্রত্যাহারের এ ঘোষণা দেন চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের নেতা মনজুর আলম মঞ্জু।

এর আগে গতকাল রাতে তিন জেলায় সকাল থেকে পরিবহন ধর্মঘট ঘোষণা করে চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপ। পূর্ব ঘোষণা ছাড়া হঠাৎ পরিবহন ধর্মঘট শুরু হলে সকাল থেকে উত্তর চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙামাটি সড়কে যাত্রীরা বেশ দুর্ভোগে পড়েন।

চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান বলেন, প্রশাসনের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি। আশা করি এখন থেকে রিকুইজিশনের নামে হয়রানি বন্ধ করা হবে।


আরো সংবাদ


premium cement
পুনরায় বিদ্যুতের দাম বাড়ানোর তীব্র প্রতিবাদ বিএনপির জাপার বিদ্রোহীরা রওশনের নেতৃত্বে ২০১৪ সালের নির্বাচনে যায় : চুন্নু জাতির সঙ্কটময় মুহূর্তে খন্দকার মাহবুব হোসেন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন জীবিত ব্যক্তিকে মৃত দেখিয়ে ব্যাংক থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ বিদেশে শ্রমিক নিয়োগের বিধি-বিধান শক্তিশালী করতে হবে : মোরালেস এমপি রহমতুল্লাহ’র পকেটে আহলে হাদিসের দুই কোটি ভোট মানবতাবিরোধী অপরাধ মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক ২ আসামি গ্রেফতার দলের নাম ভাঙিয়ে অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : তথ্যমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচন ঘিরে ’নাটকীয়তা’ বিপিএলে ইতিহাস গড়ে জয় কুমিল্লার খেলার মাঠে দেয়াল দিয়ে প্রবেশাধিকার সংকুচিত করা হচ্ছে

সকল