১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালিতে ইয়াবা-আইসসহ মাদককারবারি আটক

নোয়াখালিতে ইয়াবা-আইসসহ মাদককারবারি দুলাল আটক। - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে ইয়াবা ও আইসসহ দুলাল (৪৭) নামের এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ (র‌্যাব)। এ সময় তার থেকে ৩০ হাজার ১৭০ পিস ইয়াবা ও তিন গ্রাম আইস উদ্ধার করা হয়।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে গণমাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১১।

আটক দুলাল হোসেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সেফাত উল্লার ছেলে।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার ভোর রাতে উপজেলার সোনাইমুড়ী-চাঁদপুর আঞ্চলিক সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। র‌্যাবের চেকপোস্ট দেখতে পেয়ে গাড়ি থেকে মাদককারবারি দুলাল নেমে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। তখন র‌্যাবের সদস্যরা তাকে আটক করে। এ সময় তার থেকে ৩০ হাজার ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও তিন গ্রাম আইস উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দুলাল হোসেন কক্সবাজারের টেকনাফ সীমান্ত এলাকা থেকে উদ্ধার করা ইয়াবা ও আইস সংগ্রহ করে চাঁদপুর নিয়ে যাচ্ছিল। সে নিয়মিত টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে অভিনব পন্থায় পরিবহন করে এনে চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলার খুচরা মাদককারবারিদের কাছে সরবরাহ করে থাকে। এ ঘটনায় তার নামে সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে অনুষ্ঠিত হলো বাংলাদেশ লইয়ার্স কাউন্সিলের নবাগত আইনজীবী সংবর্ধনা অনুষ্ঠান ঝালকাঠিতে শিশু হত্যা : এক যুবকের ফাঁসি, এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষক লাঞ্ছনার অভিযোগ বোয়ালমারীতে প্রতিপক্ষের হামলায় আহত ৪, আটক ৭ রুশ কূটনীতিককে বহিষ্কার করলো মোলদোভা স্ত্রী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামি গ্রেফতার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি আবু তাহের গলাচিপায় কিশোর গ্যাংয়ের হাতে এইচএসসি পরিক্ষার্থী নিহত সোনারগাঁওয়ে ৪ ডাকাত নিহতের ঘটনায় থানায় মামলা নাঙ্গলকোটে বিজয় এক্সপ্রেস লাইনচ্যুতির ঘটনায় ৪ কিশোর গ্রেফতার ইব্রাহিম-ওমরজাই নৈপুণ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো আফগানিস্তান

সকল