০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

‘বাংলাদেশ সেনাবাহিনী আধুনিকতার পথ সুগম করছে’

রামুতে পদাতিক ডিভিশনে নতুন সংযোজিত লাইট ট্যাংক ভিটি-৫ এবং কিউডব্লিউ ১৮-এ মিসাইল সিস্টেম অন্তর্ভুক্তিকরণ অনুষ্ঠান - ছবি : নয়া দিগন্ত

সেনাপ্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্ব এবং সর্বাত্মক সহায়তায় বাংলাদেশের উন্নয়নের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ সেনাবাহিনী আধুনিকতার পথ সুগম করছে। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী আধুনিকায়নের লক্ষ্যে, লাইট ট্যাংক ভিটি-৫ এবং আর্টিলারি রেজিমেন্টে কিউডব্লিউ ১৮-এ মিসাইল সিস্টেম আমাদের আভিযানিক সক্ষমতায় যোগ করেছে এক নতুন মাত্রা।

মঙ্গলবার বিকেলে কক্সবাজারের রামুতে পদাতিক ডিভিশনে নতুন সংযোজিত লাইট ট্যাংক ভিটি-৫ এবং কিউডব্লিউ ১৮-এ মিসাইল সিস্টেম অন্তর্ভুক্তিকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল মো: আবু সাইদ সিদ্দিকী, ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, ১০ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল ফখরুল আহসানসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং কক্সবাজার এরিয়ার সকল অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সৈনিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement