২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিছিল-স্লোগানে পলোগ্রাউন্ডে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

মিছিল-স্লোগানে পলোগ্রাউন্ডে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা - ছবি : ইন্টারনেট

সকাল থেকেই চট্রগ্রামের পলোগ্রাউন্ডে আসছেন নেতাকর্মীরা। মিছিল-স্লোগানে উত্তাল এখন সড়কপথ।

রোববার দুপুর ৩টায় চট্রগ্রামের পলো গ্রাউন্ড মাঠে জনসমাবেশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে সকাল থেকেই নেতাকর্মীরা মাাঠে আসতে শুরু করেছেন।

মসরেজমিনে দেখা গেছে, নগরী ছাড়াও জেলার বাইরের ১৫টি উপজেলা থেকে নেতাকর্মীরা বাস-ট্রাক, মাইক্রোবাসসহ বিভিন্ন পরিবহনে জনসভাস্থলের দিকে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখতে দলীয় নেতাকর্মীদের বাইরেও আসছেন সাধারণ মানুষ। জনসভায় আসা অধিকাংশ কর্মী বিভিন্ন নেতার ছবি সংবলিত টি-শার্ট পরে আছেন। কোনো কোনো দল ব্যান্ড পার্টি নিয়ে জনসভার মাঠে ঢুকছে।

দীর্ঘ ১০ বছর পর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নৌকার আদলে তৈরি করা হয়েছে মঞ্চ, যেটির দৈর্ঘ্য ৮৮ ফুট ও প্রস্থ ৪০ ফুট। মূল মঞ্চের সামনে থাকবে ১৬০ মিটার লম্বা একটি নৌকা। এই মঞ্চে একসঙ্গে ২০০ অতিথি বসতে পারবেন। সমাবেশস্থল ছাড়াও নিউমার্কেট, কদমতলী, সিআরবি ও টাইগারপাসসহ আশপাশের এলাকায় থাকবে ৩০০ মাইক।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে চট্টগ্রাম নগরী। তাকে স্বাগত জানাতে সড়কগুলোর সৌন্দর্যবর্ধন ছাড়াও দৃষ্টিনন্দন তোরণ এবং ঝলমলে আলোকসজ্জায় বর্ণিল হয়ে উঠেছে চট্টগ্রাম নগরী।

এরই মধ্যে প্রশাসনের পাশাপাশি দলীয় উদ্যোগে নগরের পলোগ্রাউন্ডে জনসভার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন উপলক্ষে নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা।


আরো সংবাদ



premium cement