১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় বিএনপির সমাবেশ চলছে

মঞ্চে কেন্দ্রীয় নেতারা - ছবি : সংগৃহীত

কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চে পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা। একে একে বক্তৃতা করছেন নেতারা।

শনিবার বেলা ১১টার দিকে বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়। দুপুর সোয়া ১টার দিকে তিনিসহ কেন্দ্রীয় নেতারা মঞ্চে আসন গ্রহণ করেন।

মঞ্চে দুটি চেয়ার খালি রাখা হয়েছে। এরমধ্যে একটি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার একটি চেয়ার রাখা হয়েছে। দলীয় চেয়ারপারসনের প্রতি সম্মান প্রদর্শনপূর্বক এই চেয়ার রাখা হয়েছে।

বেলা ১১টায় শুরু হওয়া সমাবেশে প্রথমে স্থানীয় ও জেলা পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। দুপুরের পর কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখবেন।

শনিবার সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা টাউন হল মাঠে আসছেন। পরো কুমিল্লা সকাল থেকেই মিছিলের নগরীতে পরিণত হয়েছে।

এদিকে গতকাল শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করেন, তাদের সমাবেশকে কেন্দ্র করে 'গণতরঙ্গ' ঠেকাতে সরকার নানা কৌশল অবলম্বন করছে।

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন যে বিভিন্ন হুমকি-ধামকিকে উপেক্ষা করে বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতাকর্মী আগাম আসতে শুরু করায় কুমিল্লা উৎসবের নগরীতে পরিণত হয়েছে।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল