০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

কুমিল্লায় বিএনপির সমাবেশস্থলে প্রায় বন্ধ মোবাইল ইন্টারনেট

সমাবেশে নেতাকর্মীদের ভিড় -

কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির সাংগঠনিক বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। সমাবেশস্থল ও আশেপাশের অন্তত এক কিলোমিটার এলাকাজুড়ে প্রায় বন্ধ মোবাইল ইন্টারনেট বলে অভিযোগ করছেন নেতাকর্মীরা।

শনিবার বেলা ১১টায় এ সমাবেশ শুরু হয়। সকালের দিকে ইন্টারনেটে ধীরগতি থাকলেও বেলা গড়ানোর সাথে সাথে অনেকটা বন্ধ হয়ে যায় মোবাইল ইন্টারনেট।

মোবাইল ইন্টারনেট প্রায় বন্ধ অবস্থায় থাকায় সম্মেলন কাভার করতে যাওয়া সাংবাদিক ও সম্মেলনে অংশ নেয়া বিএনপির নেতাকর্মীরাসহ স্থানীয়রা জরুরি যোগাযোগে ভোগান্তিতে পড়েছেন।

নগরীর টমছম ব্রিজ, চকবাজার, টাউন হল ও এর আশেপাশের এলাকা, মনোহরপুর, বাদুরতলা, ঝাউতলা ও নজরুল অ্যাভিনিউ, শাসনগাছা এলাকায় কোনো ধরনের মোবাইল ইন্টারনেট সেবা কাজ করছে না বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলের নেতাকর্মীদের হত্যা, খালেদা জিয়ার মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচনের দাবিতে আজ কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আজ শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করছে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশ চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ।


আরো সংবাদ


premium cement