০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে কৃষক নিহত

পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে কৃষক নিহত - ছবি : প্রতীকী

চট্টগ্রামের পটিয়া উপজেলায় পাহাড়ী সন্ত্রাসীদের গুলিতে আনু মিয়া (৪৬) নামে এক কৃষক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কচুয়াই ইউনিয়নের জঙ্গল শ্রীমাই গহীন অরণ্যে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আনু মিয়া উপজেলার খরনা ইউনিয়নের ফকির পাড়ার কালা মিয়ার ছেলে

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: রেজাউল করিম মজুমদার বলেন, নিজের ক্ষেতে কাজ করার সময় সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে, কেন ওই কৃষকে পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে গেছে তা জানা যায়নি।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার বলেন, আনু মিয়া সকালে কাজ করার সময় পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। গুলির আওয়াজ শুনে আশেপাশে কাজ করা কৃষকরা ছুটে এসে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠান। এ ব্যাপারে হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি পুলিশ ওই সন্ত্রাসীদের প্রেফতারের জন্যও প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল