৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে কৃষক নিহত

পটিয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে কৃষক নিহত - ছবি : প্রতীকী

চট্টগ্রামের পটিয়া উপজেলায় পাহাড়ী সন্ত্রাসীদের গুলিতে আনু মিয়া (৪৬) নামে এক কৃষক নিহত হয়েছে।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কচুয়াই ইউনিয়নের জঙ্গল শ্রীমাই গহীন অরণ্যে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত আনু মিয়া উপজেলার খরনা ইউনিয়নের ফকির পাড়ার কালা মিয়ার ছেলে

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: রেজাউল করিম মজুমদার বলেন, নিজের ক্ষেতে কাজ করার সময় সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পটিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে, কেন ওই কৃষকে পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে গেছে তা জানা যায়নি।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার বলেন, আনু মিয়া সকালে কাজ করার সময় পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে পালিয়ে যায়। গুলির আওয়াজ শুনে আশেপাশে কাজ করা কৃষকরা ছুটে এসে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠান। এ ব্যাপারে হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি পুলিশ ওই সন্ত্রাসীদের প্রেফতারের জন্যও প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।


আরো সংবাদ


premium cement
চীনের গুয়াংজুতে বিক্ষোভকারীদের সাথে পুলিশের সংঘর্ষ আওয়ামী লীগের জন্ম বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য : আমু ‘কাশ্মির ফাইলস’ নিয়ে ভারত-ইসরাইল কূটনৈতিক টানাপোড়ন রাজশাহীতে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার পশ্চিমতীরে সীমালঙ্ঘন করছে ইসরাইল বগুড়ায় মদ্যপ অবস্থায় বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি গ্রেফতার তাড়াশে ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির ৫ নেতাকর্মী আটক বাগেরহাটে ধর্ষণ মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা রাশিয়ার ওপর হামলা চালাতে ইউক্রেনের প্রতি ন্যাটোভুক্ত দেশের আহ্বান ‘বাংলাদেশ সব সময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায়’ ইংল্যান্ডে কমেছে খ্রিষ্টান, বেড়েছে মুসলিমদের সংখ্যা

সকল