১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে সমুদ্রসৈকতে ভেসে এলো আরো ২ নারীর লাশ

- ছবি - সংগৃহীত

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার সমুদ্রসৈকত থেকে আরো দুই তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে বাহারছড়ার ইউনিয়নের শীলখালী সমুদ্রসৈকতে একটি এবং রাত ১১টায় একই ইউনিয়নের দক্ষিণ শীলখালী এলাকা আরেকটি লাশ উদ্ধার করা হয়।

তাদের আনুমানিক বয়স ১৭ থেকে ২২ বছর।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে বাহারছড়া পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রের পরিদর্শক (ওসি) নূর মোহাম্মদের নেতৃত্বে পৃথক এলাকা থেকে দুই তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। মালয়েশিয়াগামী ট্রলারডুবিতে নিখোঁজদের মধ্যে এই দু’জন হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ওসি বলেন, তবে মৃতদের কোনো পরিচয় পাওয়া যায়নি। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া গেলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। আর পরিচয় না পেলে আদালতের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

গত সোমবার মধ্যরাতে শতাধিক রোহিঙ্গা নিয়ে অবৈধ পথে মালয়েশিয়া যাওয়ার পথে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত ৪৫ জনকে জীবিত উদ্ধার এবং একজন শিশু ও পাঁচজন রোহিঙ্গা নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে এ ঘটনায় দালালসহ সংঘবদ্ধ মানবপাচারকারী চক্রের সদস্য ২৪ জনের বিরুদ্ধে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল