২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বুড়িচংয়ে বিদ্যুৎপৃষ্টে ২ সন্তানের জননী মৃত্যু

বুড়িচংয়ে বিদ্যুৎপৃষ্টে ২ সন্তানের জননী মৃত্যু - ছবি : প্রতীকী

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে বিদ্যুৎপৃষ্টে বেবী আক্তার (৪৫) নামের দু’কন্যা সন্তানের জননীর মৃত্যু হয়েছে।

রোববার (০২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বেবী বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের খোকন চেয়ারম্যানের বাড়ির নাইমুল হক চৌধুরীর স্ত্রী।

নিহতের স্বামী নাঈমুল হক চৌধুরী ও পুলিশ জানায়, নিহত বেবী আক্তার রোববার সকালে ভুলক্রমে ফ্রিজের বিদ্যুৎ লাইন বন্ধ না করে ফ্রিজের ভেতরে পরিষ্কার করার সময় বিদ্যুৎপৃষ্ট হন। মায়ের এমন অবস্থা দেখে তার মেয়ে বাবাকে ডেকে আনে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে দেন। বেবী আক্তারকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসত তাকে মৃত ঘোষণা করেন।

বুড়িচং থানার এস আই মো. মামুন হোসেন খবর পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

 

 


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল