৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সোনাগাজীতে মাইক্রো-বাস সংঘর্ষে নিহত-১, আহত ৩

সোনাগাজীতে মাইক্রো-বাস সংঘর্ষে নিহত-১, আহত ৩ - ছবি : নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে মাইক্রো ও বাসের মুখোমুখি সংঘর্ষে মোবারক হোসেন (৩৭) নামের মাইক্রোচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার বিকালে ৩টায় সোনাগাজী-ফেনী আঞ্চলিক মহাসড়কের মতিগঞ্জ বাসস্ট্যান্ড-সংলগ্ন স'মিলের সামনে এ ঘটনা ঘটে।

মোবারক নোয়াখালী জেলার সুবর্নচর থানার চরতোরাব আলী গ্রামের মোজাফফর হোসেনের ছেলে। আহতরা হলেন- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার চরআমান উল্যাহ গ্রামের বাবুল চন্দ্র কাহারের ছেলে ওমান ফেরৎ যতন চন্দ্র কাহার (২৮), বাবুল চন্দ্র কাহার (৫৫) ও বিষ্ণু রানী কাহার (৩৭)। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, সোনাগাজী অভিমুখী হাইস-মাইক্রো ও ফেনীগামী বাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোচালক মোবারক ঘটনাস্থলেই মারা যান।

আহত যতন চন্দ্র কাহার বলেন, তিনি ওমান থেকে দেশে ফিরে চট্টগ্রাম বিমান বন্দর থেকে সপরিবারে সুবর্নচর নিজ বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হন।

এ ঘটনায় মাইক্রো ও বাসটি জব্দ করেছে পুলিশ। সোনাগাজী মডেল থানার এসআই মাহবুব আলম সরকার একটি মামলা করেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ


premium cement
আওয়ামী লীগের জন্ম বাঙালীর অধিকার প্রতিষ্ঠার জন্য : আমু ‘কাশ্মির ফাইলস’ নিয়ে ভারত-ইসরাইল কূটনৈতিক টানাপোড়ন রাজশাহীতে বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার পশ্চিমতীরে সীমালঙ্ঘন করছে ইসরাইল বগুড়ায় মদ্যপ অবস্থায় বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা সভাপতি গ্রেফতার তাড়াশে ককটেল বিস্ফোরণ মামলায় বিএনপির ৫ নেতাকর্মী আটক বাগেরহাটে ধর্ষণ মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা রাশিয়ার ওপর হামলা চালাতে ইউক্রেনের প্রতি ন্যাটোভুক্ত দেশের আহ্বান ‘বাংলাদেশ সব সময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায়’ ইংল্যান্ডে কমেছে খ্রিষ্টান, বেড়েছে মুসলিমদের সংখ্যা বিক্ষোভ মোকাবেলায় পুলিশের উপস্থিতি বাড়ালো চীন

সকল