০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

সোনার হারে বরণ করা হবে সাফজয়ী স্বর্ণকন্যা মনিকা চাকমাকে

সোনার হারে বরণ করা হবে সাফজয়ী স্বর্ণকন্যা মনিকা চাকমাকে - ফাইল ছবি।

সাফজয়ী বাংলাদেশ নারী দলের অন্যতম ফুটবলার লক্ষ্মীছড়ির স্বর্ণকন্যা মনিকা চাকমাকে বরণ করা হচ্ছে সোনার হার উপহার দিয়ে।

রোববার উপজেলার মনিকা চাকমাকে বরণ অনুষ্ঠানের আয়োজন চলছে। বিকাল ৩টায় আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম পর্বে ফুল দিয়ে বরণ করা হবে। এরপর বিশেষ আকর্ষণ স্বর্ণের হার পরিয়ে দেবেন আয়োজকরা। লক্ষীছড়ি বাজারের শতরুপা জুয়েলার্স উজ্জল কুমার বনিককে মনিকার জন্য স্বর্ণের হার বানানোর অর্ডার দেয়া হয়েছে বলে সূত্রে জানা গেছে।

এরপর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সর্বশেষ থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। লক্ষীছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা এই আয়োজন করছে। ক্রীড়া সংস্থার যুগ্ম আহবায়ক মোঃ নাহিয়ান জানান, মনিকা চাকমা নিজ বাড়ি সুমন্ত পাড়ায় এসে পৌঁছেছেন শুক্রবার রাতে। মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে মনিকাকে অভ্যর্থনা জানানো হয়। মনিকা ছাড়াও তার বাবা-মাকেও সংবর্ধনা দেয়া হবে বলে আয়োজকরা জানান।

গত ১৯ সেপ্টেম্বর ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে লাল-সবুজের দল সাফ চ্যাম্পিয়ন ট্রফি জেতার গৌরব অর্জন করে। এ সাফল্যে খাগড়াছড়ির তিন ফুটবল কন্যা এবং কোচকে জেলা প্রশাসকের পক্ষ হতে চার লাখ টাকা পুরস্কারের চেক প্রদান করা হয়।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল