২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ন ১৪২৯, ১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩

আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ - ছবি : প্রতীকী

নোয়াখালীর হাতিয়াতে ডাকাত গ্রুপের দু’দলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সংঘর্ষের পর ঘটনাস্থল থেকে কোস্টগার্ড তিনটি একনলা বন্দুক, দু’রাউন্ড তাজা গুলি ও কিছু দেশীয় উদ্ধার করে।

শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের পাঠানো হয়। এর আগে, বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার ঘাসিয়ার চর এলাকায় দু’গ্রুপের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত হলেন- উপজেলার মেঘনা নদীর চর ঘাসিয়ার বাসিন্দা ও ডাকাত ফখরুল গ্রুপের সদস্য কবির (৩৬), সাহারাজ (৩৭) ও নবীর উদ্দিন ওরফে নূর নবী (৩৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, আগে চরের নিয়ন্ত্রণ ছিল ডাকাত খোকনের হাতে। এক পর্যায়ে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হন তিনি। তারপর চর এলাকা নতুন করে নিয়ন্ত্রণ নেন তার ভাই ফখরুল। কয়েক দিন আগে খোকন জামিন বেরিয়ে আবার চরের নিয়ন্ত্রণ পেতে মরিয়া হয়ে উঠে। এই আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ডাকাত ফখরুলও খোকন বাহিনীর মধ্যে সংঘর্ষে তিনজন নিহত হন। নিহতরা ডাকাত ফখরুল গ্রুপের সদস্য।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় লাশগুলো উদ্ধার করে চেয়ারম্যানঘাটে আনা হয়। শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

 

 


আরো সংবাদ


premium cement