১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আটক হয়নি পুলিশকে কামড় দিয়ে পালানো আসামি

আটক হয়নি পুলিশকে কামড় দিয়ে পালানো আসামি - ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশকে কামড় দিয়ে পালিয়ে যাওয়া মাদক কারবারি ইসমাইল হোসেন ওরফে বয়াতিকে (৪৫) এখনো আটক করতে পারেনি পুলিশ। তবে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ৮ নম্বর ওয়ার্ড এলাকার একটি সড়কের পাশে থেকে পরিত্যক্ত অবস্থায় খোয়া যাওয়া হাতকড়া উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত মাদক কারবারি বরাতি পলাতক রয়েছেন। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো: শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক কারবারি ইসমাইলকে ধরতে অভিযান চলছে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম বিষয়টি তদন্ত করছেন। প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এর আগে গতকাল বুধবার বিকেলে ৪টার দিকে জামাইয়েক টেক এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন খবর পেয়ে এএসআই রবিউলের নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে গাঁজাসহ তাকে গ্রেফতার করেন তারা। পরে বয়াতিকে ছাড়িয়ে নিতে তার পরিবারের কয়েকজন নারী ও পুরুষ এসে উপস্থিত হন। একপর্যায়ে আসামিকে নিয়ে পুলিশ সদস্যরা থানায় আসার পথে ঘটনাস্থলে একজন নারী পুলিশের হাতে কামড় দিয়ে আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে দফায় দফায় অভিযান চালিয়ে সাতজনকে আটক করে কারাগারে পাঠায়। তবে আটককৃতদের পরিচয় এখনো জানা যায়নি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাদেকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে ভোররাত চারটা পর্যন্ত অভিযানে চার নারীসহ সাতজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল