২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ গ্রেফতার ৬

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ গ্রেফতার ৬ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে চার কিশোর গ্যাংয়ের সদস্য ও মাদককারবারিসহ ছয়জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল।

বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কিশোর গ্যাং সদস্য মো: সাকিব (১৯), আব্দুল মারুফ (১৮), শাখাওয়াত হোসেন ওরফে রকি (২৪) ও সাইফুল ইসলাম ওরফে শাকিব(২৪)। এ ছাড়াও মাদককারবারি মো: জাকের হোসেন (২৬) ও দেলোয়ার হোসেন (৪২)।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সন্ধ্যার সময় অন্ধকার নির্জনস্থানে অস্বাভাবিক ঘোরা-ফেরারত অবস্থায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে জেলা শহর মাইজদীর হাউজিং এলাকা থেকে গ্রেফতার করা হয়। বেগমগঞ্জ উপজেলায় রাত্রীকালীন স্কুল কমপাউন্ডের ভিতর অস্বাভাবিক আড্ডারত অবস্থায় দুই কিশোর গ্যাং দলের সদস্যকে গ্রেফতার করা হয়।

এছাড়া সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের বাজার থেকে ৪৮ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে, মঙ্গলবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করে। পরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং এক লাখ ৫৩ হাজার টাকা অর্থদণ্ড প্রাপ্ত আসামি জাহেদ হাসানকে। তাকে ঢাকা থেকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল