৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ গ্রেফতার ৬

নোয়াখালীতে কিশোর গ্যাং সদস্যসহ গ্রেফতার ৬ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীতে চার কিশোর গ্যাংয়ের সদস্য ও মাদককারবারিসহ ছয়জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল।

বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কিশোর গ্যাং সদস্য মো: সাকিব (১৯), আব্দুল মারুফ (১৮), শাখাওয়াত হোসেন ওরফে রকি (২৪) ও সাইফুল ইসলাম ওরফে শাকিব(২৪)। এ ছাড়াও মাদককারবারি মো: জাকের হোসেন (২৬) ও দেলোয়ার হোসেন (৪২)।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সন্ধ্যার সময় অন্ধকার নির্জনস্থানে অস্বাভাবিক ঘোরা-ফেরারত অবস্থায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে জেলা শহর মাইজদীর হাউজিং এলাকা থেকে গ্রেফতার করা হয়। বেগমগঞ্জ উপজেলায় রাত্রীকালীন স্কুল কমপাউন্ডের ভিতর অস্বাভাবিক আড্ডারত অবস্থায় দুই কিশোর গ্যাং দলের সদস্যকে গ্রেফতার করা হয়।

এছাড়া সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের বাজার থেকে ৪৮ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে, মঙ্গলবার রাত ৯টার দিকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করে। পরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড এবং এক লাখ ৫৩ হাজার টাকা অর্থদণ্ড প্রাপ্ত আসামি জাহেদ হাসানকে। তাকে ঢাকা থেকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল