০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ -

কুমিল্লার মুরাদনগরে এক গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ওবায়দুল হক (২১) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপার্দ করেছে এলাকাবাসী।

বুধবার সকালে আটক ওবায়দুলকে কারাগরে পাঠায় পুলিশ। ওবায়দুল উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের মোতাহার হোসেনের ছেলে। ভুক্তভোগী ওই নারী মুরাদনগর থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, ওবায়দুল পালাসুতা গ্রামে একটি মুদি দোকান পরিচালনা করেন। সেই সুবাদে ওই গৃহবধূর সাথে সুসম্পর্ক গড়ে উঠে। গত সোমবার রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বাইরে গিয়ে ১০ মিনিট পর ঘরে ফিরে দেখেন ওবায়দুল তার রুমের খাটের ওপর বসে আছেন। পরে গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে ওই গৃহবধূকে উদ্ধার করে ওবায়দুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

মুরাদনগর থানার এসআই মোহাম্মদ হাক্কানী বিল্লাহ বলেন, ‘খবর পেয়ে আমিসহ একদল পুলিশ ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি অভিযুক্ত ওবায়দুল আহত অবস্থায় একটি খাটের ওপর পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।’

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান তালুকদার জানান, আটক ওবায়দুলের বিরুদ্ধে নির্যাতনের শিকার গৃহবধূ একটি মামলা করেন। বুধবার সকালে তাকে আদালতে মাধ্যমে কুমিল্লা জেলে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ


premium cement