০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

নোয়াখালীর বিশ্ববিদ্যালয়ে জিনিয়াস স্কলারশিপদের মাঝে পুরস্কার বিতরণ

নোয়াখালীর বিশ্ববিদ্যালয়ে জিনিয়াস স্কলারশিপদের মাঝে পুরস্কার বিতরণ - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট’ এর পক্ষ থেকে মঙ্গলবার জিনিয়াস স্কলারশিপ প্রজেক্ট-এর আওতায় পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্টার ফর যাকত ম্যানেজমেন্টের নির্বাহী কমিটির কনভেনার ও সাবেক সচিব এ এম এম নাসির উদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্টের নির্বাহী কর্মকর্তা ও সাবেক সচিব জনাব মোঃ আইয়ুব মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোবিপ্রবির মাননীয় উপচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলম বলেন, ‘মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের এ ধরণের উদ্যোগের জন্য সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ। এর মাধ্যমে অসচ্ছল শিক্ষার্থীরা অর্থনৈতিকভাবে উপকৃত হবে।’

উল্লেখ্য, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট’ এর পক্ষ থেকে সারা বাংলাদেশে ৩৫৪৯ জন শিক্ষার্থীকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। আজ নোবিপ্রবি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, চাঁদপুর এবং কুমিল্লা মেডিক্যাল কলেজের ১২৪ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়েছে।


আরো সংবাদ


premium cement