২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ন ১৪২৯, ২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

দেবিদ্বারে প্রাইভেটকার উল্টে নিহত ১, আহত ৪

দেবিদ্বারে প্রাইভেটকার উল্টে নিহত ১, আহত ৪ - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে প্রাইভেটকার উল্টে মোহাম্মদ হেকিম মিয়া (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৭টার দিকে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের ছগুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে অপর এক পথচারী, প্রাইভেটকারচালক ও যাত্রীসহ আরো চারজন আহত হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, আনুমিানিক সকাল ৭টায় ছগুরা বাজারে নাস্তা খেয়ে স্থানীয় ‘পপুলার এগ্রো ইন্ডাষ্ট্রিজ’-এর দু’শ্রমিক হেকিম মিয়া ও সাহিদা বেগম (৪৫) কর্মস্থল যাচ্ছিলেন। এ সময় কুমিল্লামুখী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে পাশের জমিতে পড়ে।

জানা যায়, স্থানীয়রা প্রাইভেটকারের ভেতরে থাকা চালক (৩৫), মহিলা (২৮) ও শিশু (৮) এবং পাশে পড়ে থাকা সাহিদা বেগমকে উদ্ধার করেন। প্রাইভেটকারের যাত্রীদের ভাষ্যানুযায়ী, কারের নিচে চাপা পড়া হেকিম মিয়াকে উদ্ধার করে স্থানীয়রা। পরে ওই দু’শ্রমিককে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেকিম মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহত সাহিদা বেগমকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। এ সময় প্রাইভেট কারে থাকা চালক ও যাত্রীরা পালিয়ে যায়।

হেকিম মিয়া কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার গজারিয়া গ্রামের মৃত এহসান আলীর ছেলে। অপর গুরতর আহত শ্রমিক সাহিদা বেগম দেবিদ্বার উপজেলার দক্ষিণ নারায়নপুর গ্রামের কবির হোসেনের স্ত্রী।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো: কামাল উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত শ্রমিকের লাশ পুলিশ ফাঁড়িতে আছে। প্রাইভেটকারটি উদ্ধার করা হয়। তবে প্রাইভেটকারের চালকসহ তিন যাত্রী পালিয়ে যায়। নিহতের স্বজনরা আসার পরই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement