৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ন ১৪২৯, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

কক্সবাজারে ৭ দিনব্যাপী পর্যটন মেলা ও বিচ কার্নিভাল উদ্বোধন

কক্সবাজারে ৭ দিনব্যাপী পর্যটন মেলা ও বিচ কার্নিভাল উদ্বোধন - ছবি : নয়া দিগন্ত

‘পর্যটনের নতুন ভাবনা’ এই প্রতিপাদ্য নিয়ে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে কক্সবাজারে সাত দিনব্যাপী পর্যটন মেলা ও বিচ কার্নিভাল উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার কক্সবাজারের জেলা প্রশাসন ও বিচ ম্যানেজম্যান্ট কমিটির যৌথ উদ্যোগে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে সাত দিনব্যাপী পর্যটন মেলা উদ্বোধন করেন। এছাড়া সকাল সাড়ে ১০টায় কক্সবাজার লাবনী পয়েন্ট থেকে বর্নাঢ্য র‌্যালি বের করেন।

কক্সবাজারের জেলা প্রশাসক মো: মামুনুর রশীদের নেতৃত্বে র‌্যালিতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ট্যুরিস্ট পুলিশ, হোটেল মোটেল গেস্ট হাউজ, পর্যটন সংশ্লিষ্ট সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও সংগঠন অংশ নেয়।

পরে সৈকতের লাবনী পয়েন্টে পর্যটনের নতুন ভাবনা ও সম্ভাবনা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো: মামুনুর রশীদের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক এমপি, জাফর আলম এমপি, কক্সবাজারের পৌর মেয়র মুজিবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

পরে অতিথিরা আনুষ্ঠানিকভাবে পর্যটন মেলা ও বিচ কার্নিভাল উদ্বোধন করেন। সাত দিনব্যাপী এই বিচ কার্নিভালে সাংস্কৃতিক অনুষ্ঠান, রাখাইনদের নৃত্য অনুষ্ঠানসহ বিভিন্ন প্রোগ্রামের আয়োজন করা হয়েছে। পর্যটন মেলায় ২৪০টি স্টল স্থান পায়।


আরো সংবাদ


premium cement
ফেসবুকে প্রেমের পর গণধর্ষণ, আটক ৫ বিএনপির আমলের চেয়ে ছয় গুণ বেশি রিজার্ভ আমাদের রয়েছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মরা-বাঁচা লড়াইয়ে প্রথমার্ধ শেষে গোলশূন্য ডেনমার্ক-অস্ট্রেলিয়া ম্যাচ সোহরাওয়ার্দী উদ্যান কেনো বিএনপির অপছন্দ : ওবায়দুল কাদের ফ্রান্স-তিউনিসিয়া ম্যাচ গোলশূন্য ড্তে শেষ প্রথমার্ধ গণসমাবেশের লিফলেট বিতরণকালে গাজীপুরে বিএনপির নেতাকর্মী গ্রেফতার ১০ দফা দাবিতে জয়দেবপুর রেল স্টেশনে বিক্ষোভ দুর্নীতির অভিযোগ, বেনাপোল সোনালী ব্যাংকের ৩ কর্মকর্তা বরখাস্ত মির্জাপুরে ইটভাটা মালিককে কোটি টাকা জরিমানান ফের ৩ দিন বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ রাজশাহী বিভাগীয় গণসমাবেশে আসতে শুরু করেছেন বিএনপি নেতাকর্মীরা

সকল