১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই - ছবি : সংগৃহীত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় শিশু হত্যাকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এর আগে হত্যাকারী গণধোলাইয়ের শিকার হন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে সাজ্জাদুর রহমান (১৩) নামের এক শিশুকে পিটিয়ে হত্যা করেন তিনি।

আটক আবদুল আলম পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের আবদু ছালামের ছেলে এবং নিহত সাজ্জাদ ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নূরুল আলমের ছেলে।

স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে আবদুল আলমের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত মিলে শিশু সাজ্জাদকে তুলে নিয়ে যায় ও গাছের সাথে বেধে মারধর করে। নির্যাতনের পর সাজ্জাদের শারীরিক যন্ত্রণা বৃদ্ধি পাওয়ায় পরিবারের সদস্যরা তাকে ২৫ সেপ্টেম্বর ঈদগাঁওর একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়ার পথে তার অবস্থার অবনতি ঘটে। এরপর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংবাদ এলাকায় জানাজানি হলে নির্যাতনে জড়িত আলমকে স্থানীয়রা গণধোলাই দিয়ে আটক করে রেখে পুলিশে সংবাদ দেয়।

এরপর ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো: আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আবদুল আলমকে আটক করে এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল হালিম জানান, এ ঘটনায় ঈদগাঁও থানায় হত্যা মামলা করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল