০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই - ছবি : সংগৃহীত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় শিশু হত্যাকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এর আগে হত্যাকারী গণধোলাইয়ের শিকার হন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে সাজ্জাদুর রহমান (১৩) নামের এক শিশুকে পিটিয়ে হত্যা করেন তিনি।

আটক আবদুল আলম পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের আবদু ছালামের ছেলে এবং নিহত সাজ্জাদ ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নূরুল আলমের ছেলে।

স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে আবদুল আলমের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত মিলে শিশু সাজ্জাদকে তুলে নিয়ে যায় ও গাছের সাথে বেধে মারধর করে। নির্যাতনের পর সাজ্জাদের শারীরিক যন্ত্রণা বৃদ্ধি পাওয়ায় পরিবারের সদস্যরা তাকে ২৫ সেপ্টেম্বর ঈদগাঁওর একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়ার পথে তার অবস্থার অবনতি ঘটে। এরপর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংবাদ এলাকায় জানাজানি হলে নির্যাতনে জড়িত আলমকে স্থানীয়রা গণধোলাই দিয়ে আটক করে রেখে পুলিশে সংবাদ দেয়।

এরপর ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো: আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আবদুল আলমকে আটক করে এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল হালিম জানান, এ ঘটনায় ঈদগাঁও থানায় হত্যা মামলা করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল