০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই

ঈদগাঁওতে পিটিয়ে শিশু হত্যা, ঘাতককে গণধোলাই - ছবি : সংগৃহীত

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় শিশু হত্যাকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এর আগে হত্যাকারী গণধোলাইয়ের শিকার হন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) তাকে আটক করা হয়। এর আগে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে সাজ্জাদুর রহমান (১৩) নামের এক শিশুকে পিটিয়ে হত্যা করেন তিনি।

আটক আবদুল আলম পোকখালী ইউনিয়নের পূর্ব ইছাখালী গ্রামের আবদু ছালামের ছেলে এবং নিহত সাজ্জাদ ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের নূরুল আলমের ছেলে।

স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনার জের ধরে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে আবদুল আলমের নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত মিলে শিশু সাজ্জাদকে তুলে নিয়ে যায় ও গাছের সাথে বেধে মারধর করে। নির্যাতনের পর সাজ্জাদের শারীরিক যন্ত্রণা বৃদ্ধি পাওয়ায় পরিবারের সদস্যরা তাকে ২৫ সেপ্টেম্বর ঈদগাঁওর একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়ার পথে তার অবস্থার অবনতি ঘটে। এরপর সরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংবাদ এলাকায় জানাজানি হলে নির্যাতনে জড়িত আলমকে স্থানীয়রা গণধোলাই দিয়ে আটক করে রেখে পুলিশে সংবাদ দেয়।

এরপর ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো: আবদুল হালিমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আবদুল আলমকে আটক করে এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ থানায় নিয়ে যায়।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ আবদুল হালিম জানান, এ ঘটনায় ঈদগাঁও থানায় হত্যা মামলা করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
সরকার অর্থনৈতিক সমৃদ্ধির জন্য সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে : প্রধানমন্ত্রী জীবননগরে নাশকতার মামলায় বিএনপির ৭ নেতাকর্মী গ্রেফতার সরকার বিকল্প প্রস্তাব না দিলে নয়াপল্টনেই সমাবেশ : মির্জা আব্বাস এনামুলের পর লিটনের বিদায়, পাওয়ার প্লেতে সংগ্রহ ৪৪ হাবিব উন নবী সোহেলসহ ১৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাশিয়ার বিমানঘাঁটিতে ইউক্রেনের ড্রোন হামলা দিনাজপুরে পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত শাহপরীর দ্বীপ সড়ক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত-মৃত্যুহার বেড়েছে কর জালিয়াতির মামলায় ট্রাম্প অর্গানাইজেশন দোষী সাব্যস্ত

সকল