১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুরাদনগরে কর্তব্যে অবহেলার দায়ে ৩ পুলিশ ক্লোজড

মুরাদনগরে কর্তব্যে অবহেলার দায়ে ৩ পুলিশ ক্লোজড - ছবি : সংগৃহীত

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামে এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেন বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন- ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার এসআই ওমর ফারুক, এএসআই আতাউর রহমান ও কনস্টবল মামুন।

জানা যায়, উপজেলার চাপিতলা গ্রামে গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে মা ও ছোট সন্তানকে মারধর করে হাত-পা বেধে মুখে ট্যাপ লাগিয়ে তার গর্ভবতী মেয়েকে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে ৮ থেকে ১০ জনের একটি দল। ওই সময় বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করা হয় তার। তখন মেয়েটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করা হয়।

অভিযোগ রয়েছে, ঘটনার পরদিন গত ১৬ সেপ্টেম্বর এ বিষয়ে থানায় অভিযোগ করতে গেলে প্রকৃত ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির অভিযোগ নেন পুলিশ সদস্যরা। এ ছাড়াও সময় ক্ষেপনের মাধ্যমে ঘটনার প্রধান আসামিকে পালিয়ে যেতে সহায়তা করেন বলেও অভিযোগ করা হয়।

ওই অভিযোগের ভিত্তিতে রোববার বিকেলে কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই পুলিশ সদস্যদের বাঙ্গরা বাজার থানা থেকে ক্লোজড করা হয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে জেলা পুলিশ সুপারের নির্দেশে তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।


আরো সংবাদ



premium cement