২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে জানাজায় যাওয়ার পথে প্রাণ গেল যুবকের

নোয়াখালীতে জানাজায় যাওয়ার পথে প্রাণ গেল যুবকের - ছবি : সংগৃহীত

নোয়াখালীল সুবর্ণচরে এক ইউপি সদস্যের জানাজায় যাওয়ার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় মো: নুর উদ্দিন (৪৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

রোববার সকালে ১০টার দিকে উপজেলার সোনাপুর-চেয়াম্যান ঘাট সড়ক-সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নুর উদ্দিন উপজেলার চরমজিদ গ্রামের সেন্টার বাজার এলাকার কোরবান আলী মাঝির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সাইফুল ইসলাম ফরহাদ (৩৭) শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। রোববার সকাল ১০টার দিকে তাকে উপজেলার পূর্ব চরবাটা গ্রামে জানাজা দিয়ে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রোববার সকাল পৌনে ১০টার দিকে ইউপি সদস্যের জানাজায় অংশগ্রহণ করার জন্য উপজেলার সেলিম বাজার থেকে পূর্ব চরবাটা গ্রামের উদ্দেশ্যে মোটরসাইকেলযোগে রওয়ানা দেয় নুর উদ্দিন। যাত্রা পথে মোটরসাইকেলটি উপজেলার সোনাপুর টু চেয়াম্যানঘাট সড়কের সেন্টার বাজার সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় চেয়ারম্যানঘাটগামী একটি পিকআপ ভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে নুর উদ্দিন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) জয়নাল আবেদীন জানান, বিষয়টি পুলিশকে কেউ অবহিত করেনি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement