২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রিকশা গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

রিকশা গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু - ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো: মেহরাব হোসেন মাহিন (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার বারইয়ারহাট মধ্যম জামালপুর এলাকায় একটি ব্যাটারিচালিত রিকশা গ্যারেজে এ দুর্ঘটনা ঘটে।

মেহরাব উপজেলার মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মিঠানালা গ্রামের সোহরাব হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মেহরাবের পরিবার বারইয়ারহাট পৌরসভার জামালপুর এলাকায় জয়নাল আবেদিনের ভবনে ভাড়া থাকতেন। শনিবার দুপুরে সে গ্যারেজে রিকশার ব্যাটারিতে চার্জ দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই সরোয়ার বলেন, রিকশা গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মুত্যুর খবর পেয়ে পুলিশের একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশ থানায় নিয়ে আসে। পরে পরিবার মামলা করতে অপারগতা প্রকাশ করলে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল