২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাতনিকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে লাশ হলেন খতিজা

নাতনিকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে লাশ হলেন খতিজা - প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে সদ্য জন্মগ্রহণ করা নাতনিকে দেখতে হাসপাতালে যাওয়ার পথে বাসের ধাক্কায় প্রাণ হারালেন বিবি খতিজা (৪৫) নামের এক গৃহবধূ।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা গাড়িটি আটক করে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

খতিজা মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া এলাকার শাহ আলম সওদাগর বাড়ির জহরুল হকের স্ত্রী।

স্থানীয় বাসিন্দা মো: আতিক বলেন, শুক্রবার খতিজা তার মেয়ের ঘরের নাতনিকে দেখার জন্য মিঠাছরা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যাচ্ছিলেন। এমন সময় মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে সংস্কার কাজ চলার কারণে এক লাইনে গাড়ি চলাচল করছিল। তখন রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মিঠাছরা জেনারেল
হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। সেখানে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

মিরসরাই সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন বলেন, রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান খতিজা। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তার দু’ছেলে ও এক মেয়ে রয়েছে বলেও জানান তিনি।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমরা গাড়িটি স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় নিয়ে এসেছি। তবে চালক পলাতক রয়েছে।‘


আরো সংবাদ



premium cement