২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার

নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আছরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের বনগ্রাম কাছেমুল উলুম মাদরাসার পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতের হলো চন্দ্রঘোনা খোন্দকার পাড়া গ্রামের দিনমজুর মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ হাছান (১০) মোহাম্মদ হোছন (৯)। তারা বনগ্রাম আবুল খায়ের কলোনির ভাড়া বাসায় বসবাস করতো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে মাদরাসার মসজিদে দুই ভাই আছরের নামাজ পড়তে যায়। এরপর তারা বাড়ি না ফেরায় অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে খুঁজতে থাকে। রাত সাড়ে ৯টার দিকে মাদরাসার পুকুরে খুঁজতে গেলে প্রথমে হাছানকে মৃত অবস্থায় পাওয়া যায়। এরপর জাল দিয়ে পুকুরে তলিয়ে যাওয়া অবস্থায় আরেক ভাই হোছনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাদেরকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক দুই ভাইকে মৃত বলে জানান।

চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, এলাকার অনেকেই নিহত দুই ভাইকে মাদরাসার মসজিদে জুমা এবং আছরের নামাজ পড়তে দেখেছেন। আছরের পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।


আরো সংবাদ


premium cement