১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে এক সন্তানের জননীর ফাঁস দেয়া লাশ উদ্ধার

ফরিদগঞ্জে এক সন্তানের জননীর ফাঁস দেয়া লাশ উদ্ধার - ছবি : প্রতীকী

চাঁদপুরের ফরিদগঞ্জে জান্নাত খাতুন (২৫) নামের এক প্রবাসীর স্ত্রীর ফাঁস দেয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চৌমুখা গ্রামের অলি ডাক্তার বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে পাঠায় পুলিশ।

জান্নাত খাতুন চৌমুখা গ্রামের অলি ডাক্তার বাড়ির সৌদি আরব প্রবাসী ইমাম হোসেন ওরফে মাসুদের স্ত্রী ও এক সন্তানের জননী।

স্বজনরা জানান, ফরিদগঞ্জ চৌমুখা গ্রামের অলি ডাক্তার বাড়ির ইমাম হোসেন ওরফে মাসুদ সৌদি আরবে থাকায় তার স্ত্রী জান্নাত খাতুন তার সাড়ে তিন বছর বয়সী একমাত্র ছেলে সন্তানকে নিয়ে একই ইউনিয়নের সাহাপুর গ্রামে তার বাবার বাড়ি থাকতেন। গত দু’দিন আগে তিনি তার স্বামীর বাড়িতে আসেন। এরই মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তার স্বামীর দোচালা টিনশেড ঘরের শয়নকক্ষে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই আব্দুল মান্নান লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায়। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, জান্নাত খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার

সকল