২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

কক্সবাজারে সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

-

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে স্রোতের টানে ভেসে যাওয়া পর্যটক আব্দুল্লাহ আল মারুফের লাশ উদ্ধার করা হয়েছে। সাগরে নিখোঁজের দু’দিন পর আজ বুধবার দুপুরে তার লাশ সৈকতের সুগন্ধা চ্যানেল থেকে উদ্ধার করা হয়।

মারুফ গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা সদর এলাকার রেজাউল করিমের ছেলে এবং গাজীপুর মেট্রোপলিটন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ জানিয়েছে, আজ বুধবার দুপুরে সৈকতের অদূরে সাগরের সুগন্ধা চ্যানেলে একটি লাশ ভাসতে দেখলে সি সেইফ লাইফ গার্ড ও বীচ কর্মীরা তা উদ্ধার করে। পরে দুদিন আগে নিখোঁজ মারুফের স্বজনরা এসে লাশ শনাক্ত করে। পরে সৈকতে কর্মরত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ট্যুরিস্ট পুলিশ ও লাইফ গার্ড কর্মীরা লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বীচকর্মী সুপারভাইজার বেলাল উদ্দিন। তিনি জানান, ১৫ আগস্ট দুপুরের দিকে কলাতলী পয়েন্ট থেকে মারুফ নিখোঁজ হন। তারপর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মিলছিল না।

বুধবার দুপুরের দিকে সাগরে তার লাশ দেখতে পায় উদ্ধারকারী দল। পরে তার লাশ কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ট্যুরিস্ট পুলিশ জানায়, মারুফ, মাসুম ও শাওন নামে তিন বন্ধু গত রোববার গাজীপুরের কাপাসিয়া থেকে কক্সবাজার বেড়াতে এসে হোটেল এম্বাসেডরে উঠেছিল। পরের দিন সোমবার দুপুরে সমুদ্রসৈকতের কলাতলী পয়েন্টে গোসল করতে নামলে স্রোতের টানে ভেসে যায় মারুফ ও শাওন। পরে সি সেইফ লাইফ গার্ডের কর্মীরা শাওনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করলেও মারুফ নিখোঁজ ছিল।


আরো সংবাদ


premium cement