২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাকে গুলি করে হত্যা করে পালিয়ে গেল পাষণ্ড ছেলে

চট্টগ্রামের পটিয়ায় মাকে গুলি করে হত্যা করে পালিয়ে গেছে এক পাষণ্ড ছেলে - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের পটিয়ায় মাকে গুলি করে হত্যা করে পালিয়ে গেছে পাষণ্ড ছেলে মাইনুল ইসলাম (২৫)। নিহত মায়ের নাম জেসমিন আক্তার (৬০)।

জেসিম আক্তার জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য সাবেক পটিয়া পৌরসভার মেয়র মরহুম শামশুল আলম মাস্টারের সহধর্মিনী ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর দেড়টায় পটিয়া পৌরসদরস্থ সবজার পাড়ায় নিজের বাড়িতে এ ঘটনা ঘটে।

শামশুল আলম মাস্টার গত ১৩ জুলাই দুপুরে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর ৩৫ দিন পরে নিজের সন্তানের হাতে নিহত হলেন মা জেসমিন আকতার। তবে কী কারণে ছেলে মাকে গুলি করেছে তা এখনো জানা যায়নি।

প্রতক্ষ্যদর্শীর বরাত দিয়ে পটিয়া থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার জানান, দুই ছেলে ও এক মেয়ের মধ্যে ছোট ছেলে কানাডায় বসবাস করে, বড় ছেলে মাইনুল পটিয়ায় থাকে। মঙ্গলবার দুপুরে মায়ের সাথে তর্কতর্কির এক পর্যায়ে মাকে গুলি করে পালিয়ে যায় পাষণ্ড ছেলে। পরে তাকে মুমূর্ষ অবস্থায় প্রথমে পটিয়ার একটি বেসরকারি হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে চমেক হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, প্রাথমিকভাবে তারা জানতে পারেন যে, সম্পত্তি ও টাকা পয়সা নিয়ে মায়ের সাথে সন্তানের বিরোধের জের ধরে তাকে গুলি করে পালিয়ে যায় ছেলে।

তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তবে কী অস্ত্র দিয়ে গুলি করা হয়েছে, কেন তাকে হত্যা করা হলো তা জানতে পরিপূর্ণভাবে তদন্ত করছে পুলিশ।


আরো সংবাদ



premium cement