০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

‘সহজ-সরল ট্যুরিস্টদের মাদক-নারী দিয়ে ব্লাকমেইল করত ২ যুবক’

পর্যটকদের অপহরণ করে টাকা আদায়কারী গ্রেফতার দুই যুবক - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারে পর্যটক অপহরণ করে টাকা আদায়ের ঘটনায় ঈদগাঁওতে দুই যুবককে গ্রেফতার করেছে ট্যুরিস্ট পুলিশ। তারা ‘সহজ-সরল ট্যুরিস্টদের বিভিন্নভাবে ব্লাকমেইল করে তাদের সর্বস্ব লুটে নিত বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউ‌নিয়‌নের পশ্চিম খানঘোনার নুরুল আজিমের ছেলে রাশেদুল ইসলাম (২৫) ও পূর্ব বামনকাটার আব্দুস সালামের ছেলে মোঃ সাকিল (২২)।

শহরের সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে রোববার ভোররাতের দিকে তাদের গ্রেফতার করা হয়। ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম সোমবার বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া যায়। তাদের সাথে আরো ৮-১০ জন জড়িত রয়েছে।

দুই আসামির ভাষ্য মতে, দীর্ঘ দিন যাবত তারা সহজ-সরল ট্যুরিস্টদের বিভিন্ন দালালদের মাধ্যমে শিউলি কটেজে নিয়ে নারী, মাদক দিয়ে ব্ল্যাকমেইল করতো।

তারা পর্যটকদের আপত্তিকর ছবি ধারণ করে রাখতো। কোথাও অভিযোগ দিলে সেই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে বলে ভয়-ভীতি দেখিয়ে টাকা আদায় করতো।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে সাবলীলভাবে উন্নত দেশে পরিণত করতে প্রধানমন্ত্রীর আহ্বান নিউ ইয়র্কে মাওলানা ভাসানী ফাউন্ডেশনের নতুন কমিটি গঠিত ১১ ডিগ্রিতে নামল দেশের তাপমাত্রা প্রেমিকার বাবার পিটুনিতে প্রেমিকের মৃত্যু সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু আজ পর্তুগালের প্রতিপক্ষ সুইজারল্যান্ড রাশিয়ার ৬০টির বেশি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করা হয়েছে : ইউক্রেন রুশ হামলায় বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা ইউক্রেনের সমাবেশের স্থান নিয়ে সাংবাদিকদের যা বললেন এ্যানি সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু বিদেশী বিনিয়োগের আদর্শ জায়গা বাংলাদেশ : প্রধানমন্ত্রী

সকল