১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২ - ছবি : প্রতীকী

কক্সবাজারের চকোরিয়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিজয় (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দু’জন।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বদরখালী-মহেশখালী সড়কের দরবেশকাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন মাহামুদুল হাসান তাকিব ও সাজ্জাদ হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মহেশখালীর মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প থেকে মোটরসাইকেলযোগে চকরিয়া আসার পথে দরবেশকাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী তিন যুবক গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিজয়কে মৃত ঘোষণা করেন। বাকিদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের পর আইনিপ্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল