২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ফার্নিচার ব্যবসায়ী নিহত

নিহত ব্যবসায়ী জহির উদ্দিন - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মো: জহির উদ্দিন (৩২) নামে এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের জোরারগঞ্জ আনসার ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জহির উদ্দিন উপজেলা জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার গাউজ মিয়ার পুত্র।

জোরারগঞ্জ বাজারের ব্যবসায়ী নওশা মিয়া জানান, জহির প্রতিদিনের মতো শনিবারও রাতেও তার দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। বাজারে তার ফার্নিচারের দোকান রয়েছে। বাজার থেকে কিছুদূর যাওয়ার পর আনসার ক্যাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। আশপাশের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মস্তাননগরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মো: ফাহিম জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত অবস্থায় জহির উদ্দিন নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় মারাত্মক আঘাত ছিল। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, শনিবার রাতে আনসার ক্যাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় এক ব্যক্তি নিহতের খবর শুনেছি। তবে পুলিশ যাওয়ার আগে নিহতের পরিবার হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে গেছে।


আরো সংবাদ


premium cement