২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে খালে লাফিয়ে পড়ে ২ জনের মৃত্যু

-

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ায় চাক্তাই খালে লাফিয়ে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে জোয়ারের সময় খাতুনগঞ্জের সোনামিয়ার বিল্ডিং থেকে লাফ দিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন তারা। পরে সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও পুলিশ।

নিহতরা হলেন বাকলিয়ার মহাজন পাড়ার বাসিন্দা মামুন (১৮) ও একই এলাকার হৃদয় (১৩)।

ফায়ার সার্ভিস জানায়, একজনের গলায় রড ঢুকে এবং আরেকজনের খালের পানির নিচে থাকা প্লাস্টিকে আবর্জনায় পা আটকে গেলে ডুবে মারা যায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রহিম বলেন, খাতুনগঞ্জের লোহার ব্রিজ এলাকায় জোয়ারের পানিতে লাফ দিয়ে মামুন ও হৃদয় নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা দু’জনের লাশ উদ্ধার করে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
‘বঞ্চিত ও অসহায় শিশুদের সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে চাই’ ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫

সকল